২৯ জানুয়ারি থেকে শুরু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় বর্ষের পরীক্ষা

জাতীয় বিশ্ববিদ্যালয় এর অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষা শুরু কাল

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজে ২০২০ সালের অনার্স ২য় বর্ষ (নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) পরীক্ষা আগামী ২৯ জানুয়ারি শুরু হবে। এছাড়াও ২০২০ সালের অনার্স তৃতীয় বর্ষের (নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) পরীক্ষা শুরু হবে আগামী ২৬ ফেব্রুয়ারি। 

২৯ জানুয়ারি থেকে শুরু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় বর্ষের পরীক্ষা
২৯ জানুয়ারি থেকে শুরু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় বর্ষের পরীক্ষা

(৮ ডিসেম্বর) বুধবার সন্ধ্যায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের  (ভারপ্রাপ্ত) পরিচালক, আতাউর রহমান সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

আতাউর রহমান জানান, ২০২০ সালের অনার্স ২য় বর্ষের পরীক্ষা সাপ্তাহিক ও সরকারি ছুটি ব্যতিরেকে প্রতিদিন সকাল ৯টা থেকে পরীক্ষা শুরু হবে। পরীক্ষা শেষ হবে আগামী বছরের ১৫ মার্চ। ইতোমধ্যে পরীক্ষার যাবতীয় প্রস্তুতি শেষ হয়েছে। পরীক্ষার বিস্তারিত সময়সূচি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nu.ac.bd) প্রকাশ করা হয়েছে।

তিনি আরও জানান, জাতীয় বিশ্ববিদ্যালযের ২০২০ সালের অনার্স তৃতীয় বর্ষের (নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) পরীক্ষা শুরু হবে আগামী ২৬ ফেব্রুয়ারি শুরু হবে। এই পরীক্ষা চলবে ২৭ মার্চ পর্যন্ত। সাপ্তাহিক ও সরকারি ছুটি ব্যতিরেকে প্রতিদিন সকাল ৯টা থেকে পরীক্ষা শুরু হবে। ইতোমধ্যে পরীক্ষার যাবতীয় প্রস্তুতি শেষ হয়েছে। পরীক্ষার বিস্তারিত সময়সূচি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nu.ac.bd) প্রকাশ করা হয়েছে বলে জানান তিনি।

[২৯ জানুয়ারি থেকে শুরু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় বর্ষের পরীক্ষা]

শিক্ষার অন্যান্য খবর সম্পর্কে জানুন:

প্রথম আলো: প্রকৌশল গুচ্ছের দ্বিতীয় দফায় ভর্তি ২০ ডিসেম্বর

কিউআইএসআই গুরুকুল সাইটটি ব্যবহার করায় আপনাকে ধন্যবাদ। আমাদের সাথে যোগাযোগ করতে চাইলে “যোগাযোগ” আর্টিকেলটি দেখুন, যোগাযোগের বিস্তারিত দেয়া আছে।

You May Also Like

About the Author: ratul

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।