৫৭তম জন্মদিনে শিক্ষামন্ত্রীকে শিক্ষা পরিবারের শুভেচ্ছা

শিক্ষামন্ত্রী,এইচএসসি পরীক্ষা নিয়ে সংবাদ সম্মেলনে যা বললেন!

বাংলাদেশের প্রথম নারী শিক্ষামন্ত্রী/শিক্ষামন্ত্রীকে ডা. দীপু মনিকে তাঁর ৫৭তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন শিক্ষা পরিবারের সকল সদস্যরা।

আজ (৮ ডিসেম্বর) বুধবার শিক্ষা ক্যাডারের কর্মকর্তা, সরকারি আর বেসরকারি স্কুল-কলেজের শিক্ষকরা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

শিক্ষামন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা .jpg
শিক্ষামন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা

শিক্ষা মন্ত্রণালয় হতে জানানো হয়,, ১৯৬৫ সালের ৮ই ডিসেম্বর শিক্ষামন্ত্রী দীপু মনি চাঁদপুর জেলায় জন্মগ্রহণ করেন। আজ তার ৬৫তম জন্মবার্ষিকী আর ৫৭তম জন্মদিন। ভাষাবীর এম এ ওয়াদুদ তিনি বঙ্গবন্ধু এর ঘনিষ্ঠ সহযোগী ছিলেন, তার  একমাত্র কন্যা বাংলাদেশ আওয়ামী লীগ এর যুগ্ম-সাধারণ সম্পাদক  এবং শিক্ষামন্ত্রী পদে আছেন  ডা. দীপু মনি।

মন্ত্রণালয় এর তথ্য আর জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের জানিয়েছে , জন্মদিনে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি চাঁদপুরের মধ্যে রয়েছেন। স্থানীয় নেতাকর্মীরা তার জন্মদিনের দিন সকাল হতে শুভেচ্ছা জানিয়েছেন। তার জন্মদিনে শিক্ষা পরিবারের পক্ষ থেকে সকাল হতে শুভেচ্ছা জানানো হচ্ছে।

শিক্ষামন্ত্রী তার জন্মদিনের দিন ঢাকায় না থাকায় সামাজিক যোগাযোগ মাধ্যমে শিক্ষকরা ব্যক্তিগতভাবে এবং সাংগাঠনিকভাবে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। শিক্ষকরা সামাজিক যোগাযোগ মাধ্যমের কারনে শুভেচ্ছা জানানোর পাশাপাশি বিভিন্ন দাবি-দাওয়া তাকে তুলে ধরছেন।

প্রসঙ্গত, ডা. দীপু মনি পূর্বে পররাষ্ট্র মন্ত্রণালয় এর মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

[৫৭তম জন্মদিনে শিক্ষামন্ত্রীকে শিক্ষা পরিবারের শুভেচ্ছা]

শিক্ষার অন্যান্য খবর সম্পর্কে জানুন:

প্রথম আলো: আইইউবি ট্রাস্টি বোর্ডের নতুন সভাপতি শিল্পপতি আব্দুল হাই সরকার

কিউআইএসআই গুরুকুল সাইটটি ব্যবহার করায় আপনাকে ধন্যবাদ। আমাদের সাথে যোগাযোগ করতে চাইলে “যোগাযোগ” আর্টিকেলটি দেখুন, যোগাযোগের বিস্তারিত দেয়া আছে।

 

 

 

You May Also Like

About the Author: ratul

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।