কারিগরি শিক্ষার্থীদের মেধা ও উদ্ভাবনী শক্তির বিকাশে সহায়ক স্কিলস কম্পিটিশন ২০১৭

22729072 2035723650031509 4093870542644990200 n কারিগরি শিক্ষার্থীদের মেধা ও উদ্ভাবনী শক্তির বিকাশে সহায়ক স্কিলস কম্পিটিশন ২০১৭

স্কিলস কম্পিটিশন ২০১৭ : কারিগরি শিক্ষার্থীদের মেধা ও উদ্ভাবনী শক্তির বিকাশে সহায়ক স্কিলস কম্পিটিশন-২০১৭ এর প্রাতিষ্ঠানিক পর্ব অনুষ্ঠিত নিজস্ব প্রতিবেদক | অক্টোবর ২৭, ২০১৭ – ২:০৫ অপরাহ্ণকারিগরি শিক্ষার্থীদের মেধা ও উদ্ভাবনী শক্তির বিকাশে সহায়ক স্কিলস কম্পিটিশন ২০১৭

গুরুকুল ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট” কামরুল ইসলাম সিদ্দিক ইন্সটিটিউট ” এর আয়োজনে ও স্কিলস এন্ড ট্রেনিং এনহেন্সমেন্ট প্রজেক্ট(ষ্টেপ) এর সহযোগিতায় স্কিলস কম্পিটিশন-২০১৭ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবারগুরুকুল লালন সাঁই ক্যাম্পাস হল রুমে সকাল ১০ টায় শুরু হয়ে, উক্ত স্কিলস কম্পিটিশন চলে দিনব্যাপী। গুরুকুল এর ৬ টি টেকনোলজির শিক্ষার্থীদের অংশগ্রহনে স্কিলস কম্পিটিশনে,মূল্যায়ন কর্মকর্তা হিসেবেউপস্থিত ছিলেন, কুষ্টিয়ার নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিশাত আনজুম অনন্যা, কুষ্টিয়া  সরকারি টেকনিক্যাল ট্রেনিং সেন্টার এর অধ্যক্ষ আক্তারুজ্জামান, কুষ্টিয়া সরকারি টেক্সটাইল ভোকেশনাল ইন্সটিটিউট এর সুপারিনটেন্ডেন্ট নিখিল চন্দ্র ঘোষ, গুরুকুল এর প্রশাসনিক কর্মকর্তা শামীম রানা ও গুরুকুল কামরুল ইসলাম সিদ্দিক ইন্সটিটিউট এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ রাশনা শারমিন। পরিদর্শক হিসেবে উপস্থিত ছিলেন।

কারিগরি শিক্ষা অধিদপ্তর এর সহকারি পরিচালক(পিআইইউ) জাহিদুল কবির খান । অন্যান্যদের মধ।যে বক্তব্য রাখেন, আয়োজক কমিটির যুগ্ম-আহবায়ক আরএসট্রেড প্রধান এমএম মাসুম,সদস্য কম্পিউটার ট্রেড প্রধান বিথী খাতুনটেক্সটাইল ট্রেড প্রধান হাবিবুর রহমান, সিভিল ট্রেড প্রধান সিরাজুম মনিরা, মেকানিক্যাল ট্রেড প্রধান তামান্না আফরোজ, জিডিপিএম ট্রেড প্রধান খাইরুল বাশার।কারিগরি শিক্ষার্থীদের মেধা ও উদ্ভাবনী শক্তির বিকাশে সহায়ক স্কিলস কম্পিটিশন ২০১৭

স্কিলস কম্পিটিশনের প্রাতিষ্ঠানিক পর্যায়ে, কম্পিউটার টেকনোলজি শিক্ষার্থীদের উদ্ভাবিত স্মার্ট সিটি এন্ড হাউজ প্রজেক্টপ্রথম স্থান, ইলেকট্রিক্যাল টেকনোলজির উদ্ভাবিত ডিজিটাল পাওয়ার হাউজ, প্রজেক্ট দ্বিতীয় স্থান  ও জিডিপিএম টেকনোলজির কাপড় ও ফাইবার দ্বারা তৈরী বিভিন্ন হস্তশিল্প প্রজেক্ট তৃতীয় স্থান অধিকার করে।

কারিগরি শিক্ষার্থীদের মেধা ও উদ্ভাবনী শক্তির বিকাশে সহায়ক স্কিলস কম্পিটিশন ২০১৭উল্লেখ্য প্রাতিষ্ঠানিক পর্যায় এর প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করা প্রজেক্ট গুলো আগামী ১৮ নভেম্বর যশোর পলিটেকনিক ইন্সটিটিউটে  আঞ্চলিক পর্যায়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় অংশগ্রহন করবে।

অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থী অভিভাবক,স্থানীয় প্রশাসন,গন্যমান্য ব্যক্তিবর্গ, শিল্প-কলকারখানার মালিক,প্রতিনিধি ও গনমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

[ কারিগরি শিক্ষার্থীদের মেধা ও উদ্ভাবনী শক্তির বিকাশে সহায়ক স্কিলস কম্পিটিশন ২০১৭ ]

আরও পড়ুন:

You May Also Like

About the Author: admin

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।