তারিখ পরিবর্তন হয়েছে আলিম পরীক্ষায়

আলিম-পরীক্ষায়-তারিখ-পরিবর্তন.jpg

আলিম পরীক্ষায় তারিখ পরিবর্তন করা হয়েছে। রোববার (৫ ডিসেম্বর) মাদ্রাসা শিক্ষাবোর্ড থেকে জরুরি বিজ্ঞপ্তিতে পরীক্ষার সময়সূচি পরিবর্তনে বিষয়টি জানানো হয়।

আলিম-পরীক্ষায়-তারিখ-পরিবর্তন.jpg
আলিম পরীক্ষায় তারিখ পরিবর্তন 

মাদ্রাসা শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক কামাল উদ্দিন সাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, অনিবার্য কারণবশত মাদ্রাসা শিক্ষাবোর্ডের অধীন চলমান আলিম পরীক্ষার সময়সূচি পরিবর্তন করা হয়েছে।

সোমবার (৬ ডিসেম্বর) হাদিস ও উসুলুল হাদিস পরীক্ষাটি মঙ্গলবার(২১ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। অন্যদিকে আল ফিকহ ও পদার্থ বিজ্ঞান (তত্ত্বীয়) পরীক্ষাটি ৯ ডিসেম্বরের পরিবর্তে ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। উভয় পরীক্ষা হবে সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত। এছাড়া, অন্যান্য পরীক্ষার সময়সূচি অপরিবর্তিত থাকবে।

এ বিষয়ে মাদ্রাসা শিক্ষাবোর্ড চেয়ারম্যান অধ্যাপক কায়সার আহমেদ বলেন, ‘অনিবার্য কারণবশত পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে। এর বেশি আর কিছু বলতে চাই না।’

তবে বোর্ডের দায়িত্বশীল একজন কর্মকর্তা জানান, পরীক্ষাপ্রশ্ন ও ট্রেজারিতে সমস্যা হওয়ায় পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে

[তারিখ পরিবর্তন হয়েছে আলিম পরীক্ষায়]

শিক্ষার অন্যান্য খবর সম্পর্কে জানুন:

প্রথম আলো: চট্টগ্রামে সাইডার স্কুলের শিক্ষার্থীদের টিকাদান শুরু

কিউআইএসআই গুরুকুল সাইটটি ব্যবহার করায় আপনাকে ধন্যবাদ। আমাদের সাথে যোগাযোগ করতে চাইলে “যোগাযোগ” আর্টিকেলটি দেখুন, যোগাযোগের বিস্তারিত দেয়া আছে।

You May Also Like

About the Author: ratul

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।